ইসলামের ইতিহাস এবং কৃষিশিক্ষা টেস্ট পেপারস মেইড ইজি (প্রশ্নপত্র)

শ্রেণি : দাখিল টেস্ট পেপারস
সংস্করণ : ২০২৩
পৃষ্ঠা :১৬০
সর্বোচ্চ খুচরা মূল্য (MRP) : ২৫০ টাকা

Buy Link


ইসলামের ইতিহাস এবং কৃষিশিক্ষা টেস্ট পেপারস মেইড ইজি: প্রশ্নপত্র খণ্ডের বৈশিষ্ট্য

সুপার সাজেশন: পরীক্ষা ২০২৪
বোর্ড পরীক্ষক ও বিষয়ভিত্তিক বিশেষজ্ঞ শিক্ষক কর্তৃক ইসলামের ইতিহাস এবং কৃষিশিক্ষা বিষয় দুটির সাজেশন প্রণয়ন করা হয়েছে। এটির যথাযথ অনুসরণ তোমাদের শতভাগ সাফল্য নিশ্চিত করবে

টপ গ্রেড প্রশ্নের সাজেশন
নির্বাচনি পরীক্ষার প্রতিটি মাদরাসার প্রশ্নপত্রে সেরা মানের প্রশ্নগুলো ★ চিহ্নিত করা হয়েছে। বিশেষজ্ঞ শিক্ষকমণ্ডলী সমন্বয়ে গঠিত একটি প্যানেল প্রশ্নপত্রগুলো বিশ্লেষণ করে টপ গ্রেড প্রশ্নগুলো বাছাই করেছেন তোমাদের সাজেশন হিসেবে।

সুপার সাজেশন
রচনামূলক ও বহুনির্বাচনি প্রশ্নের অধ্যায়ভিত্তিক সাজেশন ছাড়াও রয়েছে সংঞিপ্ত আকারে সুপার সাজেশন। বিগত বিভিন্ন সালের বোর্ড প্রশ্ন ও নির্বাচনি পরীক্ষার প্রশ্ন বিশ্লেষণ করেই তৈরি করা হয়েছে সুপার সাজেশনটি।

বোর্ড পরীক্ষার প্রশ্নপত্র
পরীক্ষা প্রস্তুতির জন্য মাদরাসা শিক্ষাবোর্ড প্রণীত বিগত সালের দাখিল পরীক্ষার রচনামূলক ও বহুনির্বাচনি প্রশ্নপত্র দেওয়া হয়েছে। এখান থেকে তুমি বোর্ড পরীক্ষার প্রশ্নের ধরন সম্পর্কে স্পষ্ট ধারণা পাবে। প্রশ্নের এ ধরনকে মাথায় রেখেই তোমাদের জন্য দেওয়া হয়েছে সাজেশন অংশটি।

শীর্ষস্থানীয় মাদরাসাসমূহের নির্বাচনি পরীক্ষার প্রশ্নপত্র
দেশের শীর্ষস্থানীয় মাদরাসাসমূহের ২০২৩ সালের নির্বাচনি পরীক্ষার প্রশ্নপত্র বিশ্লেষণ করে সেরা মানের রচনামূলক ও বহুনির্বাচনি প্রশ্নপত্র দেওয়া হয়েছে। এ অংশের অনুশীলন তোমাদের পরীক্ষার প্রস্তুতির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।

এক্সক্লুসিভ মডেল টেস্ট
বিভিন্ন সালের বোর্ড পরীক্ষার প্রশ্ন এবং নির্বাচনি পরীক্ষার টপ গ্রেড প্রশ্নের সমন্বয়ে এক্সক্লুসিভ মডেল প্রশ্নপত্র দেওয়া হয়েছে। ঘড়ি ধরে প্রতিটি মডেল টেস্ট দেওয়ার পর তোমরা মেইড ইজি উত্তরপত্র বই থেকে উত্তর মিলিয়ে নেবে। মডেল টেস্টের অনুশীলন তোমাদের পরীক্ষার প্রস্তুতিকে সম্পূর্ণ করবে।
কুরআন মাজিদ ও তাজভিদ, হাদিস শরিফ এবং আকাঈদ ও ফিকহ বইটি উত্তরপত্র সহ একসাথে পাওয়া যাচ্ছে। ক্লিক করে দেখে নিন উত্তরপত্র বইটির বৈশিষ্ট্যসমূহ।

ইসলামের ইতিহাস এবং কৃষিশিক্ষাবইটি উত্তরপত্র সহ একসাথে পাওয়া যাচ্ছে। ক্লিক করে দেখে নিন উত্তরপত্র বইটির বৈশিষ্ট্যসমূহ।